বাড়ি MEDIA শাহরুখের ‘ডার্লিং’ এখন আলিয়া, ফের পর্দা কাঁপাতে আসছে ‘ডিয়ার জিন্দগি’ জুটি

শাহরুখের ‘ডার্লিং’ এখন আলিয়া, ফের পর্দা কাঁপাতে আসছে ‘ডিয়ার জিন্দগি’ জুটি

Sharukh and alia bhat

বছর কয়েক ধরেই চলছে জোর জল্পনা- ফের একসঙ্গে ছবি করতে চলেছেন আলিয়া ভাট এবং শাহরুখ খান। বলিউডের বাতাসে ভেসে উঠেছিল খবর, সঞ্জয় লীলা বনশালি এক ত্রিকোণ প্রেমের ছবিতে হাত দিয়েছেন, যার নাম ঠিক হয়েছে ইনশাল্লাহ। যে ছবিতে আলিয়া আর শাহরুখ ছাড়াও অভিনয় করতে চলেছেন সলমন খান (Salman Khan)। তা, এই খবর আংশিক ভাবে সত্যে পরিণত হল! অর্থাৎ বনশালির পরিচালনা এবং প্রযোজনায় শুরু হল গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)-র কাজ, যে ছবিতে নামভূমিকায় দেখা যাবে আলিয়াকে। কিন্তু ইনশাল্লাহ-র কাজ কেন আর এগোল না, সে বিষয়ে সবাই মুখে কুলুপ এঁটে রইলেন!

তবে খবর যদি সত্যি হয়, তাহলে এই সপ্তাহের মধ্যেই মুখ খুলতে চলেছেন আলিয়া এবং শাহরুখ। জানা গিয়েছে যে নায়কের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট (Red Chillies Entertainment) থেকে এক নতুন ছবি তৈরি হতে চলেছে। তার নাম ঠিক করা হয়েছে ডার্লিংজ (Darlings)! সেই সূত্রেই এবার আলিয়া আর শাহরুখের একসঙ্গে কাজ করা; যদিও নায়ক এই ছবিতে শুধু প্রযোজকের ভূমিকা পালন করেই ক্ষান্ত থাকছেন। ছবিতে কোনও চরিত্রে, অর্থাৎ অতিথি শিল্পী হিসেবেও তাঁকে দেখা যাবে কি না, সেই বিষয়ে চমক জিইয়ে রাখতে চাইছে প্রযোজনা সংস্থা।

রেড চিলিজ এন্টারটেনমেন্টের তরফ থেকে এক কর্তাব্যক্তি এই প্রসঙ্গে মুখ খুলেছেন সংবাদমাধ্যমের কাছে। তিনি জানিয়েছেন, শাহরুখের প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন জসমিত কে রিন (Jasmeet K. Reen)। মুম্বইয়ের পটভূমিকায় এক মা এবং মেয়ের জীবনসংগ্রামের গল্প বলবে ডার্লিংজ। ছবিতে মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আলিয়া,  মায়ের চরিত্রে দেখা মিলবে শেফালি শাহ-র (Shefali Shah)। দৈনন্দিন সংগ্রামের টানাপোড়েনের মাঝে কী ভাবে মা এবং মেয়ের জীবনে এসে কড়া নাড়ে ভালোবাসা, তাই নিয়েই গড়িয়েছে ছবির প্লট। পরিকল্পনা আছে, এই সপ্তাহের মধ্যেই ছবিটাকে নিয়ে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করবে প্রযোজনা সংস্থা যেখানে জসমিত, আলিয়া, শেফালি, শাহরুখ উপস্থিত থাকবেন।

তবে শুধু ডার্লিংজ নয়, শাহরুখ আপাতত বলিউডের ছবির প্রযোজনার কাজ নিয়ে বেশ ভালো রকমের ব্যস্ত! ববি দেওল (Bobby Deol), বিক্রান্ত মাসে (Vikrant Massey), সানিয়া মালহোত্রা (Sanya Malhotra)-অভিনীত লাভ হোস্টেল (Love Hostel) ছবিটি প্রযোজনা করছেন তিনি। আবার, অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-অভিনীত বব বিশ্বাস (Bob Biswas) ছবিরও তিনি-ই প্রযোজক! খবর বলছে, সব ঠিক থাকলে সামনের মাস থেকেই শ্যুটিং শুরু হয়ে যাবে ডার্লিংজ আর লাভ হোস্টেলের!